ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮

বিয়ের পর প্রেমিকের সঙ্গে পালালেন নববধূ, অতঃপর

১৯ জুন, ২০১৭ ১২:২৯:২৯

বিয়ের মাত্র ১ মাসের মাথায় প্রেমিকের সঙ্গে পালালেন নববধূ। স্বভাবতই রাগ, দুঃখ, অভিমানে ফুঁসছিলেন স্বামী। কিন্তু স্ত্রীর প্রেমিক যে এমন এক প্রস্তাব নিয়ে হাজির হবেন, তা বোধ হয় ভাবতেও পারেননি ওই ব্যক্তি!

এবেলা’য় প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের জামশেদপুরে। প্রেমিকাকে ফিরে পেতে তার স্বামীকে বিয়ের সমস্ত খরচ ‘ক্ষতিপূরণ’ হিসেবে দিতে চেয়েছেন এক প্রেমিক।

জানা গেছে, সিদগোরার বাগানহাতু এলাকার বাসিন্দা রমেশ কুমারের সঙ্গে মাস দু’য়েক আগে পূর্ব সোনারির শোভা কুমারীর বিয়ে হয়েছিল। বিয়ের এক মাসের মাথায় নিজের প্রেমিক মনোজের সঙ্গে পালিয়ে যান শোভা।

এরপর সিদগোরা থানায় অভিযোগ জানান শোভার স্বামী রমেশ। শেষ পর্যন্ত গত বৃহস্পতিবার প্রেমিক মনোজের সঙ্গে থানায় হাজির হন শোভা। খবর পেয়ে স্বামী-স্ত্রী দু’পক্ষের লোকজনই থানায় পৌঁছায়। শুরু হয় জোর বিতর্ক।

শোভার দাবি, তিনি মনোজকেই ভালবাসেন। কিন্তু পরিবারের লোকজন জোর করে রমেশের সঙ্গে তার বিয়ে দিয়েছেন। প্রেমিকের সঙ্গেই তিনি থাকতে চান। পালিয়ে গিয়ে দু’জনে একসঙ্গে থাকছিলেনও।

পাল্টা শোভার স্বামী দাবি করেন, বিয়েতে প্রায় আড়াই থেকে তিন লাখ টাকা খরচ করেছেন তিনি। তার উপর, পালিয়ে যাওয়ার সময়ে সমস্ত সোনার গয়না নিয়ে চলে গেছেন তার স্ত্রী।

তখনই প্রস্তাবটি দেন শোভার প্রেমিক মনোজ। প্রেমিকার স্বামীকে তিনি বলেন, বিয়েতে যা খরচ হয়েছে, পুরোটাই তিনি দিয়ে দেবেন। তার বদলে প্রেমিকা শোভাকে পাকাপাকিভাবে তাকে দিয়ে দিতে হবে।

স্ত্রী যে তাকে ভালবাসেন না, বুঝতে পারেন রমেশ। ফলে, জোর করে তাকে আটকে রেখে লাভ নেই। অগত্যা, স্ত্রীর প্রেমিকের প্রস্তাবেই রাজি হন তিনি।

বার্তা সম্পাদক: মাসউদুর রহমান
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০১৮৬৩৭১৯৮২৮
নিউজ রুম: ০১৭১৬২০২৪৩৪
মফস্বল ডেস্ক: ০২-৫৮১৫৭৭৪৪
বার্তা মেইলঃ office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems