গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৩৫

প্রকাশিত: ১৯ জুন ২০১৭, ০৪:৩৪ পিএম

ঢাকা বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ৩৫ জন।

সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বিআরটিসির বাসের চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮)। বাকী অজ্ঞাত ব্যক্তির (২৮) পরিচয় পাওয়া যায়নি।

ফরিদুপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইজাজুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি জানান, এতে বাস দু’টির সামনের অংশ দূমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে বিআরটিসির ড্রাইভার আবুল সিকদার (৫০) ও অজ্ঞাত ব্যাক্তি (২৮) নিহত হন। এ সময় আহত হয় আরো ৩৫ জন। পরে খবর পেয়ে জলিড়পাড় পুলিশ ফাঁড়ি ও হাইওয়ে থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে, বরিশাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করে। সেখানে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে মুন্নি আক্তার (১৮) ও কাওসার (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওসি আরও জানান, নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: