চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি

প্রকাশিত: ১৯ জুন ২০১৭, ০৮:০৫ পিএম

চাঁপাইনবাগঞ্জে হত্যা মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ ১৯ জুন দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার ফকির মহাম্মদ ক্যাপড়া টোলার মো. নুরুল ইসলাম ডাক্তার (৩০), ছুট আইড়ামারি গ্রামের কয়েশ আলীর ছেলে জীবন ওরফে বাবু (২০), কালিগঞ্জ রহিম মৌলভীর টোলার বেলালের ছেলে মো. কেতাব (৩৫), মো. আলমগীর হোসেন (৩৬) ও জেনারুল ডাক্তার (৩৫)।

মামলার বিবরণী থেকে জানা যায়, বাখর আলী বিশ্বনাথপুর গ্রামের মো. ফজলুর ছেলে রোজবুলের সঙ্গে শিবগঞ্জ উপজেলার সাতরশিয়া গ্রামের আইনাল হকের মেয়ে গৃহবধু মুনিরা বেগমের (২২) বিয়ে হয়। তার স্বামী জেলার বাইরে কর্মস্থলে থাকার সুযোগে আসামি জীবন বাবু মনিরার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং তাকে বিয়ের প্রস্তাব দেয়।

এর জের ধরে ঘটনার দিন ২০১৪ সালের ২০ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে আসামি জীবন বাবু স্বামীর বাড়ি থেকে মনিরাকে ডেকে নিয়ে একই এলাকার ছুট আইড়ামারি গ্রামের একটি ভুট্টা খেতে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের পর আসামিরা মুনিরাকে হত্যা করে মরদেহ ঘটনাস্থলেই ফেলে রেখে যায়। পরদিন ২১ এপ্রিল ঘটনাস্থল থেকে মুনিরার মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় পরদিন ২২ এপ্রিল মুনিরা বেগমের মা সুলেখা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: