বিচ্ছেদ চেয়ে আদালতে রজনীকান্তের মেয়ে

প্রকাশিত: ২৩ জুন ২০১৭, ১০:৩১ পিএম

বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন সুপারস্টার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য। শুক্রবার চেন্নাইয়ের পারিবারিক আদালতে হাজিরা দেন তিনি। এসেছিলেন তাঁর স্বামী অশ্বিন রামকুমারও। ২০১০ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন অশ্বিন ও সৌন্দর্য। বর্তমানে তাঁদের এক সন্তান। বোঝাপড়ার ভিত্তিতেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে এই দম্পতি। গতবছরের শেষের দিকে এই সিদ্ধান্ত নিয়ে আদালতে ডিভোর্স ফাইল করেন সৌন্দর্য রজনীকান্ত।

পরবর্তী শুনানিতে বিচ্ছেদের শর্তাবলী সম্পর্কে নিজেদের ব্যক্তিগত সিদ্ধান্ত জানাবেন দুজনেই। তার উপর ভিত্তি করেই দুজনকে যৌথভাবে ফাইল করতে হবে একটি মেমো। তারমধ্যেই উল্লেখ করা থাকবে খোরপোশের বিষয়। শুধু খোরপোশই নয়, উল্লেখ করতে হবে সন্তানের দায়িত্ব কে নিতে চান। দুপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে যদি আদালত মনে করে যে বিচ্ছেদের যথার্থ কারণ আছে, তাহলেই এই বিচ্ছেদ মঞ্জুর করবে কোর্ট।

দীর্ঘ ১৮ বছর ধরে তামিল ছবির জগতের সঙ্গে যুক্ত সৌন্দর্য। ১৯৯৯ সালে গ্রাফিক্স ডিজাইনার হিসাবে প্রথম কাজ করেন ছবিতে। এরপর প্রায় এগারোটি ছবিতে গ্রাফিক্স ডিজাইন করেছেন তিনি। প্রযোজনা করেছেন একটি ছবিও। প্রযোজনার পাশাপাশি পরিচালনা করেছেন বাবা রজনীকান্তের ছবি “কোচাদায়ান”। সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: