কুমিল্লার টার্গেট ১৪০

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৭, ০৭:৫০ পিএম

আগের তিন ম্যাচের মতই টস করতে আসলেন আফগান অল-রাউন্ডার মোহাম্মদ নবি। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ানসের জন্য সুখবর হল, ইনজুরি কাটিয়ে একাদশে ফিরেছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। যদিও অধিনায়কত্বের হাতবদলটা হয়নি এখনো।

১৪তম ম্যাচে টসে জিতে মিসবাহ-উল-হকের চিটাগং ভাইকিংসকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে কুমিল্লা। গত আসরে এই চিটাগংকেই নেতৃত্ব দিয়েছিলেন তামিম। এবার চিটাগং তাদের প্রতিপক্ষ। গত তিন ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে আছে কুমিল্লা। আর ৩ ম্যাচে ১ জয় নিয়ে ৫ নম্বরে আছে চিটাগং।

তবে ওপেনিংয়ে নেমেই ব্যাটে শুরুটা দারুন হয় চিটাগং ভাইকিংসের ব্যাটিংয়ে মাঠে ঝড় তলে লুক রনচি। যা দেখে মনে করেছিলো চিটাগং ভাইকিংসের সংগ্রহ ধারবে ২০০ এর মতো। কিন্তু লো স্কোরিংয়ের ধারাবাহিকতায় চিটাগং ভাইকিংসের ৪ উইকেটে হারিয়ে ১৩৯

কিন্তু সাইফুউদ্দিনের বলে রনচি (৩১) এলবিডব্লিউ আউট হলে ভেঙ্গে যায় এই জুটি।এরপর ভাইকিংসদের ব্যাটিংয়ে ধীরগতি নেমে আসে। মুনারবিয়াকে সঙ্গে নিয়ে নতুন রানের জুটি গড়ার চেষ্টা করেন সউম্যা।তবে বেশিদূর এই জুটি যেতে পারেনি ৩০রান করে স্ট্যাম্পিং আউট হন সৌম্য।এরপর আর কেউ ম্যাচ দীর্ঘ করতে পারেনি

সংক্ষিপ্ত স্কোর
চিটাগং ভাইকিংস :১৩৯/৪ (২০ওভার)
ব্যাটিং : মিসবাহ-উল হক (১৬*), ক্রিস জর্ডান(১৬*)
আউট : লুক রনচি, সৌম্য সরকার,মুনারাবিরা,সিকান্দার রাজা
টার্গেট :১৪০

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন, আরাফাত সানি, তামিম ইকবাল, মারলন স্যামুয়েলস, জস বাটলার, মোহাম্মদ নবি ও রশিদ খান।

চিটাগং ভাইকিংস: মিসবাহ-উল-হক, মুনারাবিরা, সৌম্য সরকার, লুক রনচি, এনামুল হক বিজয়, সানজামুল ইসলাম, তানবীর হায়দার, তসকিন আহমেদ, শুভাশীষ রায়, সিকান্দার রাজা, ক্রিস জর্ডান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: