কবর খুঁড়ে তুলে আনা হল তরুণীর মৃতদেহ! কারণ...

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৭, ১০:৩৭ পিএম

বিয়ে হয়েছিল ৮ মাস আগে। আচমকাই মেয়ের বাড়ির লোকের কাছে মঙ্গলবার রাতে খবর যায়, মেয়ে অসুস্থ। দ্রুত মেয়ের শ্বশুরবাড়িতে পৌঁছে বাড়ির লোক জানতে পারে, তাঁদের মেয়ে আত্মহত্যা করেছে।

মেয়ের বাড়ির লোকের অভিযোগ, তাঁদের জন্য অপেক্ষা না করেই মেয়েটিকে কবর দিয়ে দেওয়া হয়। তাঁদের পক্ষ থেকে শ্বশুরবাড়ির ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এর পর ময়না তদন্তের জন্য ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে তোলা হল ওই মৃত তরুণীর দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ডোমজুড়ের কেশবপুর আমতলা এলাকায় চাঞ্চল্য ছড়াল।

মৃত তরুণীর নাম সারিফা বেগম। মেয়ের আত্মীয়দের বক্তব্য, তাঁদের মেয়েকে বিয়ের পর থেকেই মারধর করা হতো।

তাঁদের অভিযোগ, এবারে একেবারে প্রাণেই মেরে ফেলা হল তাঁদের মেয়েকে। আর সেই হত্যাকে আড়াল করতেই তড়িঘড়ি কবর দিয়ে দেওয়া হয়েছে। সারিফার মামার দাবি, কবর থেকে তোলার পরে মৃত তরুণীর শরীরের বিভিন্ন জায়গায় মারধরের চিহ্ন পাওয়া গিয়েছে। 

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে সারিফার শ্বশুরবাড়ির লোক। তাদের বক্তব্য, সারিফা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। মেয়ের বাবার কাছ থেকে মৌখিক অনুমতি পাওয়ার পরেই তারা তাঁকে কবর দিয়েছে। তা সত্ত্বেও তিনি কেন পুলিশের দ্বারস্থ হলেন সেটা তারা বুঝতে পারছে না।

মৃতদেহ ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। সূত্র: এবেলা।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: