বর্ণাঢ্য আয়োজনে বাকৃবির বিজয় দিবস উদযাপন

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৭, ১১:৪৫ এএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) যথাযথ মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে জাতীয় দিবস উদযাপন কমিটির পরিচালনায় জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন, বিশ্ববিদ্যালয়ে কর্মরত মুক্তিযোদ্ধা পরিবার ও শহীদ পরিবারবর্গের সংবর্ধনা, প্রীতি খেলাধুলা, শহীদদের আত্মার মাগফেরাতে দোয়া প্রভৃতি কর্মসূচি গ্রহণ করা হয়।

&dquote;&dquote;বিজয় দিবসে সকাল সাড়ে ৭ টার দিকে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ‘মরণসাগরে’ ফুল দিয়ে শ্রদ্ধা ও কৃতজ্ঞতা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। এরপর উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, জাতীয় দিবস উদ্যাপন কমিটিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বিকাল সাড়ে ৩টায় সাহিত্য সংঘ বিশ্ববিদ্যালয়ের ‘বিজয় ৭১’ এর পাদদেশে মুক্তিযুদ্ধের কবিতা আবৃত্তি, সন্ধ্যা সাড়ে ৫টায় ডিবেটিং সংঘ মুক্তমঞ্চে বিতর্ক প্রতিযোগিতা, বিশ্ববিদ্যালয় ক্লাব সন্ধ্যা ৬টায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা এবং সাড়ে ৬টায় নাট্য সংঘ জয়নুল আবেদিন মিলনায়তনে মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক ‘ক্ষোভ’ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: