দারাজের নিজস্ব সার্ভিসং সেন্টার মিরপুরে

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৭, ০৯:৪৫ পিএম

বাংলাদেশে প্রথম নিজস্ব আফটার সেলস সার্ভিসিং সেন্টার চালু করেছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ ডটকম ডটবিডি।

দারাজের নিজস্ব সার্ভিসং সেন্টার থেকে দারাজের নিজস্ব ব্র্যান্ডের মোবাইল যেমন- ইনফিনিক্স, জেনারেল মোবাইল ইত্যাদি আফটার সেলস সার্ভিসিং হবে। দারাজের পার্টনার কোম্পানি থ্রিসিক্সটিডিগ্রি সাভিসং লিমিটেড দ্বারা পরিচালিত হবে এই সার্ভিসং সেন্টার।

সোমবার (১৮ ডিসেম্বর) আয়োজিত এক অনুষ্ঠানে রাজধানী মিরপুর-১ এর ক্যাপিটাল মার্কেটের দ্বিতীয় তলায় দারাজের প্রথম নিজস্ব সার্ভিসিং সেন্টারের উদ্বোধন করেন, দারাজের মোবাইলফোন ক্যাটাগোরি হেড আবু সালেহ দিদার।

&dquote;&dquote;

এ সময় উপস্থিত ছিলেন, হেড অফ ব্র্যান্ডিং অ্যান্ড গ্রোথ তানজিলা রহমান, থ্রিসিক্সটি ডিগ্রি সার্ভিস লিমিটেডের চেয়ারম্যান আহমেদ লোকমান হোসেইন এবং ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, খুব শিগগিরই উত্তরায় আরো একটি এবং কুমিল্লা, খুলনা, চট্টগ্রাম, বরিশাল, সিলেট, রাজশাহী ও রংপুরে সার্ভিসং সেন্টার উদ্বোধন করে হবে।

আবু সালেহ দিদার বলেন, 'সারা দেশের মানুষের কাছে ই-কমার্সের সুবিধা পৌছে দেয়ার লক্ষ্যে দারাজ একে একে যেই পদক্ষেপগুলো নিয়েছে তারই একটি হলো নিজস্ব সার্ভিস সেন্টার চালু করা। আজকের সফল উদ্বোধনীর মাধ্যমে লক্ষ্যপূরণের দিকে আরও একধাপ এগিয়ে গেল দারাজ বাংলাদেশ। আশা করি এই সার্ভিস সেন্টারগুলো গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি করবে।'

থ্রিসিক্সটিডিগ্রি সাভিসং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর বলেন, 'দারাজের এই উদ্যোগকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সর্বাত্মক সহায়তা দিচ্ছি আমরা। আশা করি দারাজ ও থ্রিসিক্সটিডিগ্রি সাভিসং লিমিটেডের এই পার্টনারশিপে গ্রাহকরা আশানুরূপ সার্ভিস পাবে।'

উল্লেখ্য, ইনফিনিক্স ও জেনারেল মোবাইলের ১০০ ভাগ অরিজিনাল মোবাইল পার্টস পাওয়া যাবে শুধুমাত্র দারাজের নিজস্ব সার্ভিস সেন্টারগুলোতে।

 

বিডি২৪লাইভ/এমএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: