সৌদিতে সড়ক দুর্ঘটনায় ১০ বাংলাদেশি নিহত

প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০১৮, ০৮:২১ এএম

সৌদি আরবের জিজান প্রদেশের শামতা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ১০ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো ৮ জন ।

জিজানে আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতা কর্মীদের বহন করা একটি গাড়িকে-অপর দিক থেকে আসা আরেকটি গাড়ি প্রচন্ড গতিতে ধাক্কা দিলে পরিচ্ছন্ন কর্মীদের বহন করা গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ৮ জন, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরো একজনের। আহতদের মধ্যেও দুই তিন জনের অবস্থা আশঙ্কাজনক ।

নিহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন, নরসিংদী সদর, করিমপুর ইউনিয়নের, বাউশালি গ্রামের আমীর হুসাইন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলের সাইফুর ইসলাম, নারায়নগঞ্জের মতিউর রহমান, নরসিংদীর ইদন এবং কিশোরগঞ্জের জসিম।

&dquote;&dquote;

সাপ্তাহিক ছুটির দিন হওয়াতে দূতাবাস থেকে নিহতদের বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি । তবে, নিহত সবাই বাংলাদেশি বলে ফাহাদ কোম্পানিতে কর্মরত এক বাংলাদেশি নিশ্চিত করেছেন ।

শনিবার (৬ জানুয়ারি) সকালে জিজান থেকে ৫০ কিলোমিটার দূরে সামস্তা শহরে কাজে যাওয়ার সময় শামতা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে নিহতদের লাশ জিজানের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: