কলেজছাত্রীর মৃত্যু, শরীরে মদের গন্ধ

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৮, ০৮:৪২ পিএম

রাজশাহী: জেলায় রিতু খাতুন নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রিতুর বাড়ি থেকেই তার লাশ উদ্ধার করা হয়। রিতু কলেজছাত্রী ছিল এবং বয়স ছিল ২০।

সে নগরীর ডাশমারী পূর্বপাড়া মহল্লার মৃত নেকবর হোসেনের মেয়ে। অতিরিক্ত মদপানের কারণে রিতুর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান, স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু নেশাগ্রস্ত ছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। শনিবার সকালে বাড়িতেই রিতু মারা যান।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু নেশাগ্রস্থ ছিলেন। শুক্রবার দিবাগত রাতে মির্জাপুর কিন্ডার গার্টেন স্কুলের দ্বিতীয় তলায় সুরমা বেগমের বাসায় মদপান করে রিতু। সকালে অসুস্থ হয়ে পড়লে সুরমা রিতুর মাকে খবর দেয়।

বাড়িতে যাওয়ার পর রিতু মারা যান। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় তার শরীরে মদের গন্ধ পাওয়া যায়। এছাড়াও যে ঘরে রিতু ছিল সেখানেও মদের বোতল পাওয়া গেছে। সুরমার বাসায় মাঝে মধ্যে গিয়ে রিতু থাকতো বলে জানান তিনি।

পুলিশ আরো জানায়, রাজশাহী মেডিকেল কলেজের মর্গে রিতুর লাশের ময়নাতদন্ত করা হবে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: