ডিএমএস- এর ব্যানারে আসিফের ‘ফুঁ’

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৮, ১১:৪৪ পিএম

প্রায় প্রতিদিনই চলছে তার গানের কাজ। ভক্ত-শ্রোতাদের নতুন নতুন চমক দিতেই অভ্যস্ত তিনি। এরই মধ্যে নতুন বছরে প্রথম দিনেই ‘প্রথম দেখা’ গানে সবাইকে অবাক করে দিয়েছেন আসিফ আকবর। এবার আসিফিয়ানদের জন্য আরও এক বড় চমক নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ। গানের শিরোনাম শুনলেই হয়তো অনেকে চমকে যাবেন। হ্যাঁ যুরাজের এবারের গানের শিরোনাম ‘ফুঁ’। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।

‘শুধু দু:খকে কষ্ট দেবো, কষ্ট পুঁড়িয়ে শেষে উড়িয়ে দেবো/ ফুঁ।’ চমৎকার এই কথামালা সাজিয়েছেন মারজুক রাসেল। দীর্ঘদিন পর আবার আসিফ-মারজুক জুটির গান পাচ্ছেন শ্রোতারা। গানটির সুর করেছেন মারজুক রাসেলের কল্পনা। আর সঙ্গীতায়জন করেছেন জে.কে মজলিশ।

গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে হাজির হচ্ছেন যুবরাজ। গানের কথার সাথে মিল রেখে দারুন একটি গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে আসিফ আকবরের সাথে মডেল হিসেবে দেখা যাবে সিনিগ্ধাকে।

&dquote;&dquote;গানটি প্রসঙ্গে আসিফ বলেন, ‘অনেক দিন পর মারজুক রাসেলের সাথে কাজ করলাম। মারজুক রাসেলের কথা মানেই ভিন্নতা। আমার ভক্ত-শ্রোতারা ধরেই নিয়েছে যে, আমি এখন আমার যে, কাজটাই তাদের উপহার দিবো তাতে থাকবে নানান চমক। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন।

‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) সুত্রে জানা যায়, আগামী বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘ফুঁ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে, ডিএমএস এর ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি ইউন্ডার মিউজিকে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: