ওয়ান প্লাস ফাইভ টি কিনলেই ৫ হাজার টাকার ডিসকাউন্ট ভাউচার

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৮, ১১:০০ এএম

ভালোবাসা দিবস ক্যাম্পেইন উপলক্ষে ওয়ান প্লাস ফাইভ টি নিয়ে এলো অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ বাংলাদেশ। ক্যাম্পেইন থেকে ফোনটি কিনলে ক্রেতারা ৫ হাজার টাকার ডিসকাউন্ট ভাউচার ব্যবহার করতে পারবেন।

ক্রেতারা দারাজ থেকে ফোনটি প্রি-বুক করে রাখতে পারবেন একেবারে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রমসহ ওয়ান প্লাস ফাইভ টি পাওয়া যাবে ৫৯ হাজার ৯৯০ টাকায়; আর ৫৪ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রমসহ ওয়ান প্লাস ফাইভ টি।

এছাড়াও ৫ হাজার টাকা অতিরিক্ত ছাড় পেতে চাইলে চেক-আউটের সময় ব্যবহার করতে হবে 'love5T' ভাউচার কোড। ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডে প্রি-পেমেন্ট করলে আরো অতিরিক্ত ১০% মূল্যছাড় পাওয়া যাবে এবং থাকছে ০% ইএমআই সুবিধা।

বেশ কিছু ইউনিক ফিচার নিয়ে এসেছে ওয়ান প্লাস ফাইভ টি। এলইডি ফ্ল্যাশ ও ফেইজ ডিটেকশন অটোফোকাস সমৃদ্ধ ফোনটিতে আছে ১৬ ও ২০ মেগাপিক্সেলের ডুয়াল প্রাইমারি ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কর্ণিং গরিলা গ্লাস সমৃদ্ধ ৬.১ ইঞ্চি ডিসপ্লে।

স্মার্টফোনটিতে রয়েছে ড্যাশ চার্জিংসহ শক্তিশালী ৩,৩০০ এমএএইচ ব্যাটারি। যার মাধ্যমে মাত্র ৩০ মিনিট চার্জ দিয়েই সারাদিন ব্যবহার করা যাবে। আরও রয়েছে ফেস-আনলক ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি থাকছে স্মার্টফোনটিতে।

দারাজ বাংলাদেশের মোবাইল ও ট্যাবলেট ক্যাটাগোরির হেড আবু সালেহ দিদার বলেন, ‘ওয়ান প্লাস ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হয়ে আমরা খুবই আনন্দিত। এর ফলে বাংলাদেশি গ্রাহকরা এখন যথাযথ সেবা ও ব্র্যান্ড ওয়্যারেন্টি সুবিধা পাবেন বলে আমি বিশ্বাস করি। আর বিশেষ এই মূল্যছাড় নিঃসন্দেহে ক্রেতাদের সন্তুষ্ট করবে।’

বিডি২৪লাইভ/এমএম/ এমআর
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: