৬ দিন পর অনশন ভাঙ্গালেন আবেদ রাজার

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৪১ পিএম

মো: শাহজাহান মিয়া 
মৌলভীবাজার প্রতিনিধি,

মৌলভীবাজারের কুলাউড়ায় ৪দফা দাবিতে ৬দিন ধরে অনশনরত বিএনপি নেতা অ্যাডভোকেট এএনএম আবেদ রাজার অনশন ভাঙ্গালেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এম নাসের রহমান।

রোববার (১৮ ফেব্রুয়ারি)বিকেল সাড়ে ৪টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নির্দেশে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনশনরত জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজাকে জুস পান করিয়ে অনশন ভাঙ্গান এম নাসের রহমান।

এম নাসের  রহমান বলেন, দলের মহাসচিব মির্জা  ফখরুলের নির্দেশে আমি এখানে এসেছি। মহাসচিব মোবাইলে আবেদ রাজাকে অনশন ভাঙ্গার নির্দেশ দেন। এখন আমি জুস পান করিয়ে উনার অনশন শেষ করেছি। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি  আব্দুল  মুকিত, আশিক মোশাররফ, সহ সাধারণ সম্পাদক হেলু মিয়া, জেলা বিএনপির সাংগঠনিক বকশী মিসবাউর রহমান, উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনায়েদ প্রমুখ।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি দুপুর ২টা থেকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও দলীয় নেতাকর্মীদের মুক্তি এবং পুলিশী হয়রানী বন্ধসহ বিভিন্ন দাবিতে কুলাউড়া স্বাধীনতা সৌধে একা আমরণ শুরু করেন আবেদ রাজা। ওই দিন রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেও তিনি ৬দিন ধরে অনশন চালিয়ে আসছিলেন।

বিডি২৪লাইভ/এমআরএম


 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: