তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৩৫ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলার হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের ইয়াছিন হাজীর বাজার সংলগ্ন স্থানে ১৬ বছর বয়সী এক কিশোরী তরুণীকে তুলে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

এ বিষয়ে ভূক্তভোগী ওই তরুণীর মা বাদী হয়ে শরীফ, জামাল ও কামালের বিরুদ্ধে থানায় মামলা করেছে। 

বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 

এ ব্যাপারে ওই কিশোরীর মা ও বড় ভাই জানান, গত ৭ ফেব্রুয়ারি ভিকটিম মামার বাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাতেই পুলিশ পরিচয়ে আসামিরা তাদের ঘরে ঢুকে জোর করে ওই তরুণীকে তুলে নিয়ে যায়। 

এ ঘটনার পরে আসামিরা পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করে রাস্তার পাশে আহত অবস্থায় রেখে পালিয়ে যায়।

ভূক্তভোগী কিশোরীর মা থানায় মামমলা করতে গেলে থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার প্রথমে নাকি মামলা নিতে চাননি। এরপরে প্রথম আসামি শরীফের নাম বাদ দেয়ার জন্য বাদীকে চাপ দেয়। পরে জামাল ও কামালকে আসামি করে মামলা করা হয়। 

এ ব্যাপারে ওসি (তদন্ত) ইকবাল বাহার বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে গণমাধ্যমকর্মীকে জানান, ওই তরুণীর মেডিকেল টেস্ট করা হয়েছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

তিনি আরো জানান, ওই মামলায় শরীফ, জামাল ও কামাল ৩ জনকেই আসামি করা হয়েছে। 

ওই তরুণীর বড় ভাই ফরহাদ হোসেন রনি অভিযোগ করে বলেছেন, আসামিরা তাদেরকে মামলা তুলে নিতে রীতিমত হুমকি দিচ্ছে বলে জানান তিনি। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: