যে কারণে ছাত্রলীগ সভাপতির আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৬:৪১ পিএম

মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম (৩৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরে তাকে উদ্ধার করে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে। 

রেজাউলের স্ত্রী মমতাজ মমো জানান, সম্প্রতি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার রেজাউল শারীরিক ও মানসিকভাবে অসুস্থবোধ করায় বাড়িতে অবস্থান করছিলেন। এরমধ্যে এক স্কুল শিক্ষিকা রেজাউলের সাথে অনৈতিক সম্পর্কের মিথ্যা অভিযোগে মোটা অঙ্কের টাকা আদায়ের জন্য বেশ কয়েকদিন যাবৎ মামলার ভয় দেখিয়ে আসছিল। 

সর্বশেষ গত ২০ ফেব্রুয়ারি মাগুরা আদালতে মামলা করেন ওই শিক্ষকা। এ ঘটনায় সে মানসিকভাবে আরও ভেঙ্গে পড়ে ও বৃহস্পতিবার বাড়ির একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

অন্যদিকে, রেজাউলের বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাড. ওমর ফারুক জানান, বাদী আদালতে অভিযোগ করেছেন একটি ব্যাংকে চাকরি প্রার্থী হয়ে তিনি রেজাউল ইসলামের কাছে গেলে বিয়ের প্রলোভনে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে রেজাউল। কিন্তু পরবর্তীতে রেজাউল তাকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করে। প্রতারিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে ধর্ষণ ও একাধিক অভিযোগে মামলা করেন তিনি। বিষয়টি এখন তদন্তাধীন রয়েছে।

 

বিডি২৪লাইভ/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: