খালুর মৃত্যু খবর শুনে যাত্রা পথে লাশ হলেন ভাতিজী

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ১১:৩৪ এএম

খালুর মৃত্যু খবর শুনে পারুলা খাতুনসহ আরোও ৩ জন পাখিব্যানযোগে ধুতুরহাটে রওনা দেয় লাশ দেখার উদ্দেশ্যে। এসময় চুয়াডাঙ্গা- ঝিনাইদহ মহাসড়কের পাচমাইল নামক স্থানে পাখিভ্যান- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পারুলা খাতুন (৫০) নিহত হয়।

এসময় সফুরা খাতুন (৩০) ও পাখিভ্যান চালক আয়নাল হক আহত হয়। রবিবার রাত ১০ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত পারুলা খাতুন সদর উপজেলার সুবদিয়া কাচারী পাড়ার ইসা হকের স্ত্রী।

এলাকাবাসী জানায়, পাচমাইল বাজারে পৌছালে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি ট্রাক পাখিভ্যানটিকে পিছন থেকে ধাক্কা দিলে পাখিভ্যানের যাত্রী পারুলা খাতুনের ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং অপর দুইজন আহত হয়। 

তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে শরজগঞ্জ ক্যাম্পের ইনচার্জ শেখ মাহাবুবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। আজ সকালে পারুলার লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান ঘটনার সত্যদা নিশ্চিত করেছেন। 


বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: