স্ত্রীর করা মামলায় শ্রীঘরে মডেল আসিফ

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৮, ০৩:৪১ পিএম

নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার হলেন ছোটপর্দার জনপ্রিয় মডেল অভিনেতা কাজী আসিফ রহমান। গেল রোববার রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ।

কাজী আসিফের বিরুদ্ধে তার স্ত্রী শামীমা আখতার অর্নি গত ৬ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে আসিফকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে আসিফকে আদালতে হাজির করা হয়। আগামী ২৫ এপ্রিল শুনানির তারিখ ধার্য করে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

হাজারীবাগ থানার এস আই রাজিব হাসান বলেন, ‘এটা কোর্টে দায়ের করা মামলা। রবিবার রাতে এসআই ফকরুলের নেতৃত্বে ওয়ারেন্ট জারির ভিত্তিতে আসিফকে রাত ১২ টা নাগাদ ঢাকার বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আসিফকে গ্রেপ্তার করা হয়েছে।’

এ সম্পর্কে কাজী আসিফের স্ত্রী শামীমা আখতার বলেন, ‘আমাদের সংসারে ৮ মাসের এক কন্যা সন্তান আছে। আসিফ আমার এবং আমার সন্তান আজওয়া রহমানের ভরণ-পোষণ করেন না। আমি যতটুকু করছি, আমার মেয়ের জন্য করছি। বাকিটুকু শুনানির পর বলতে পারবো।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: