মোশাররফ করিম'র ‘বৃহস্পতি তুঙ্গে’

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৮, ১০:৩৪ পিএম

ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে কখনো আনন্দ দেন আবার কখনো দেন বেদনা। সব মিলিয়ে লাখো দর্শকের প্রিয় একটি নাম মোশাররফ করিম। কিছুদিন আগেই মালয়েশিয়া থেকে দেশে ফিরেন দুই পর্দার জনপ্রিয় এ অভিনেতা। সেখানে ৫২ পর্বের নতুন একটি ধারাবাহিক নাটকের কাজে অংশ নিয়েছিলেন।

নাটকের নাম ‘বৃহস্পতি তুঙ্গে’। এ ধারাবাহিকটি রচনা ও পরিচলনা করেন রায়হান খান। কয়েকজন দম্পতি তাদের ব্যক্তিগত কিছু সমস্যা বা উদ্দেশ্য নিয়ে মালয়েশিয়া যান। কেউ ডাক্তার দেখাতে, কেউ ঘুরতে কিংবা কাজের সন্ধানে। মালয়েশিয়াতে আসা এই মানুষগুলোকে প্রতিনিয়ত বিভিন্ন উপায়ে ফাঁদে ফেলার চেষ্টা করে দুইজন ব্যক্তি। প্রত্যেকটা মানুষের কাছে ছদ্মবেশে হাজির হয় ওমর ও রিয়াজ কিন্তু একটা সময় ফাঁদে ফেলতে গিয়ে তাদের প্রত্যেককে বিভিন্ন সমস্যা থেকে উদ্ধার করে। এভাবেই নাটকের গল্পটি এগিয়ে যায়।

ওমর ও রিয়াজ চরিত্রে এই নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম ও শহীদুল্লাহ সবুজ। এ নাটকে আরও অভিনয় করেন তারিক আনাম খান, মামুনুর রশীদ, সাজু খাদেম, রুনা খান, জুই করিম, নাবিলা, মিশু সাব্বির, কাজী আসিফ, উজ্জল মাহমুদ, সানজিদা প্রীতি, এমিলা হক, রিপন, হাফসা প্রমুখ।এম প্রোডাকশন প্রযোজিত এই ধারাবাহিক নাটকটি শীঘ্রই চ্যানেল আইতে প্রচার শুরু হবে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: