কেন মাঠে ছিলনা গেইল?

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৮, ০৮:২৪ এএম

আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব যখন মাঠে নামে তখন দর্শকরা কাউকে একটা যেন খুঁজতে থাকে। সে ছাড়া যেন কিংস ইলেভেন পাঞ্জাবকে সম্পূর্ণ মনে হয় না। যার উত্তাল ঝড় দেখার আশায় দর্শক উন্মুখ হয়ে চেয়ে থাকে, তিনিই ক্রিস গেইল। আইপিএলের ১১তম আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে প্রথম দুই ম্যাচে দলে জায়গা হয়নি ক্রিস গেইলের। এরপর সুযোগ পেয়ে তিন ম্যাচেই খেলেছেন ম্যাচ সেরা ইনিংস। 

তবে সোমবার (২৩ এপ্রিল) দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে দলে ছিল না গেইল। তার বদলে পাঞ্জাব দলে জায়গা পেয়ে মাঠে নামেন ডেভিড মিলার। 

গেইল এই ম্যাচে খেলতে পারছেন না তার ফিটনেসের কারণে। কলকাতার বিপক্ষে ম্যাচে আঘাত পান গেইল। এখনো ব্যাথা অনুভব হওয়ায় তিনি খেলতে পারছেন না বলে দল সূত্রে জানানো হয়েছে। ক্রিস গেইল খেলতে না পারায় এ ম্যাচে পাঞ্জাবের হয়ে ওপেন করতে নামেন অ্যারন ফিঞ্চ। 

টস হেরে পাঞ্জাব প্রথমে ব্যাটে নেমেছে। গেইল না খেলার বিষয়ে পাঞ্জাব অধিনায়ক বলেন, 'আজকের ম্যাচের উইকেট কেমন হবে বুঝতে পারছি না। আজ আমাদের দলে 'বিগ ম্যান' (গেইল) খেলছেন না। তিনি সামান্য একটু ইনজুরিতে আছেন। তার পরিবর্তে ওপেনার হিসেবে অ্যারন ফিঞ্চকে খেলানো হচ্ছে। দেখা যাক তিনি কেমন করেন।'

বিডি২৪লাইভ/এমআরএম 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: