৫ মাদকসেবীর কারাদণ্ড

প্রকাশিত: ২০ মে ২০১৮, ০৩:২১ পিএম

নাটোরের লালপুরে অভিযান চালিয়ে পাঁচ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। শনিবার (১৯ মে) রাতে উপজেলার ওয়ালিয়া ও ফুলবাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

পরে আটককৃতদের ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে মাদকদ্রব্যসেবন, বিক্রয় ও সংরক্ষণের অপরাধে প্রত্যেককে ৬ মাস, ৩ মাস ও ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। 

র‌্যাব-৫ সূত্রে আটককৃতরা হলেন, উপজেলার ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত ছায়েত সরদারের ছেলে শুকুর আলী (৩৫), ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে বজলু (২০), ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানের ছেলে রাব্বি হোসেন (৩০), ওয়ালিয়া মধ্যপাড়া গ্রামের মোহাম্মদ আলী সরদারের ছেলে জুয়েল রানা (২৮), বড়াইগ্রাম উপজেলার আটঘড়ি গ্রামের মৃত মাজদার রহমানের ছেলে মজনু আলী (৩৫)। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মাদকদ্রব্য সেবন, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(৭) ধারায় দুইজনকে ৬ মাস ও ২৬ ধারায় দুইজনকে ১ মাস ও একই ২৬ ধারায় ১ জনকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়ে নাটোর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’ এ সময় র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা উপস্থিত ছিলেন। 


বিডি২৪লাইভ/এমকে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: