২ মামলায় শিমুল বিশ্বাসের জামিন

প্রকাশিত: ২১ মে ২০১৮, ০২:৩০ পিএম

রাজধানীর মুগদা ও পল্টন থানায় দায়ের করা দুই মামলায় হাইকোর্ট থেকে অন্তবর্তিকালীন জামিন পেয়েছেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ।সোমবার বিচারপতি মো. রেজাউল হক এবং বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আজ আদালতে শিমুল বিশ্বাসের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সানজিদ সিদ্দিকী। তিনি আদেশের বিষয়টি সাংবাদিকদের জনান। জানা গেছে দুই মামলায় ছয় মাসের জন্য শিমুল বিশ্বাসকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত।

২০১৫ সালে হরতাল-অবরোধের সময় গাড়ীতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় নাশকতার অভিযোগ এনে মামলা দুটি করে পুলিশ। শিমুল বিস্বাসের বিরুদ্ধে আরো মামলা থাকায় তিনি এই মুহুর্তে কারাগার থেকে বের হতে পারছেন না।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের সাজা দিয়ে রায় ঘোষণা করেন বকশীবাজারের অস্থায়ী আদালতের বিচারক ড. আকতারুজ্জান। রায় ঘোষণার পরপরই আদালত প্রাঙ্গণ থেকে শিমুল বিশ্বাসকে আটক করে গোয়েন্দা পুলিশ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: