মাদক সিন্ডিকেট হোতাদের হুঁশিয়ারি ওসি’র 

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৭, ১০:৩২ পিএম

ইসমাইল হোসেন রবিন, লক্ষ্মীপুর থেকে:  মাদক সিন্ডিকেট হোতাদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন লক্ষ্মীপুর সদর থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি  মো: লোকমান হোসেন। তিনি বলেন, ‘এখনও সময় আছে মাদক ছেড়ে সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরে আসুন, সহায়তা করা হবে, অন্যথায় অত্যন্ত কঠোর পরিণতির স্বীকার হতে হবে।’  মাদকের বিরুদ্ধে জিরো টলারেঞ্চ ঘোষণা করেছেন, বিডি টুয়েন্টিফোর লাইভকে এমনটাই জানান তিনি। 

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন,  ‘মাদক ব্যবসায়ী যেই হোক না কেন বা যত বড় প্রভাবশালীর ছত্রছায়ায়ই থাকুক না কেন, পুলিশের পক্ষ থেকে কোন রকম ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ীদের পাশাপাশি সেবন কারীদের আইনের আওতায় আনা হবে।  স্বেচ্ছায় কেউ মাদক ব্যবসা বা সেবন ছেড়ে আত্মসর্ম্পন করলে প্রয়োজনে পুলিশের পক্ষ থেকে তাদের পূনর্বাসনের ব্যবস্থা করা হবে।’ 

‘গত জুলাই মাস থেকে লক্ষ্মীপুর সদর থানা এলাকায় অত্যন্ত কঠোর ভাবে মাদক বিরোধী অভিযান  পরিচালিত হচ্ছে । চিহ্নিত মাদক স্পটগুলোতে ঝটিকা অভিযান, সোর্সের মাধ্যমে প্রাপ্ত তথ্য ও বিভিন্ন পয়েন্টে চেকপোষ্ট বসিয়ে কঠোর ভাবে মাদক নির্মূলে থানায় কর্মরত এসআই ও এএসআইগন দেরকে নিয়ে কাজ চলছে’ বলেও জানান তিনি। 

বিডি২৪লাইভ/এস এ    
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: