এশিয়ান পেইন্টস্’র কালার আইডিয়া স্টোর উদ্বোধন

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৭, ১১:৪৩ পিএম

ঢাকা: রঙের সঠিক ব্যবহার ও বাস্তব অভিজ্ঞতা দিতে এশিয়ান পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড রাজধানীর উত্তরায় কালার আইডিয়া স্টোর উদ্বোধন করেছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) উত্তরার সনারগাঁও জনপথ রোডে এশিয়ান পেইন্টস্’র নতুন এই কালার আইডিয়া স্টোর উদ্বোধন করেন এশিয়ান পেইন্টস্ বাংলাদেশ লিমিটেডের জেনারেল ম্যানেজার রিতেশ দোষী।

&dquote;&dquote;

তিনি বলেন, 'যারা শুধু ঘরের রঙ নয়, ঘর সাজানোর সম্পূর্ণ অভিজ্ঞতা পেতে চান, তাদের জন্য এই কালার আইডিয়া স্টোর। রঙের সব ধরণের সমস্যা ও সমাধান মিলবে এই স্টোরে। বাংলাদেশের মানুষকে রঙ নিয়ে সচেতন করতেই এই স্টোরের উদ্বোধন। শুরুতে দেশে দুইটি কালার আইডিয়া স্টোর চালু করা হয়েছে। একটি ঢাকায় ওপরটি নারায়ণগঞ্জের চাষাঢ়াতে। আগামীতে দেশে এর সংখ্যা বাড়বে।'

&dquote;&dquote;

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানায়, সদ্য চালু হওয়া এই কালার আইডিয়া স্টোরে শুধু পেইন্ট-ই মিলবে না, কোন রঙ পছন্দ করা উচিত, কিভাবে শেষ রঙের ছোঁয়াটা দেয়া যায়, কোন পেইন্ট কোথায় ব্যবহার করলে ভালো হয়, ভোক্তারা এমন সব প্রশ্নের সমাধানও পাবেন।

&dquote;&dquote;

স্টোরটিতে আরও পাওয়া যাবে, অসংখ্য কালার স্কিম থেকে নিজের পছন্দমতো কালার বেছে নেয়ার সুবিধা। পছন্দের রঙ দেয়ালে কেমন দেখাবে তা দেখে নেয়ার সুযোগ। কোন লাইটে ঘরের দেয়ালের রঙ কেমন দেখাবে তা চাক্ষুষ দেখার অভিজ্ঞতা, কম্পিউটারের মাধ্যমে থ্রিডি ডিজাইন দেখে ঘরের ধরণ অনুযায়ী ডিজাইন ও রঙ পছন্দ করার সুযোগ। এছাড়াও এক্সপার্টদের কাছ থেকে রঙ বিষয়ক ফ্রি পরামর্শ এবং কাস্টমাইজড কালার সাজেশন।

উল্লেখ্য, এশিয়ান পেইন্টস্ একটি আন্তর্জাতিক কোম্পানি এবং ২৩ বিলিয়ন মার্কিন ডলার লেনদেনকারী প্রতিষ্ঠান। বর্তমানে ১৯টি দেশে তাদের কার্যক্রম পরিচালনা করেছে এবং ২৭টি কারখানা রয়েছে। এছাড়াও বিশ্বব্যাপী ৬৫টি দেশে গ্রাহক সেবা প্রদান করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। এশিয়ান পেইন্টস্ ১৫ বছর ধরে বাংলাদেশে কার্যক্রম চালাচ্ছে যা বর্তমান দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে।

বিডি২৪লাইভ/মনির/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: