এসএসসি ও দাখিল জিপিএ-৫ সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ মে ২০১৮, ০৬:৪৫ পিএম

ঢাকার মিরপুর অঞ্চল কতৃক আয়োজিত এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের নিয়ে এক জমকালো সংবর্ধনার আয়োজন করে দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা। সোমবার (১৪ মে) ঢাকার ঐতিহ্যবাহী জাতীয় বিজ্ঞান জাদুঘর অডিটোরিয়ামে এ জিপিএ-৫ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. চৌধুরী মাহমুদ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক রফিকুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মু.মনিরুল ইসলাম, উপদেষ্টা দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা।

প্রধান অতিথির বক্তব্যে ড. চৌধুরী মাহমুদ হাসান বলেন, তোমরা আগামী দিনে দেশ ও জাতির নেতৃত্ব দিবে এই জন্য তোমাদের এভাবে গড়ে উঠতে হবে যে তোমরা দেশের জন্য কাজ করবে, মানুষের কল্যাণে কাজ করবে। আর নিজেকে একজন ভালো মানুষ হিসেবে পরিণত করতে হবে।

তিনি আরো বলেন, তোমরা এমন মানুষ হবে যেন যে কোন ভালো জায়গায় গেলে তোমাদের মধ্যেমে কোন প্রকার দূর্নীতি হবে না অন্যায় হবে না তোমাদের কাছে আমার এই আহব্বান।

&dquote;&dquote;

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা এর প্রধান পরিচালক মু.আব্দুল আলিম, সদস্য সচিব যোবায়ের হোসেন রাজন, নির্বাহী সদস্য এনামুল হক, আশরাফুল ইসলাম ফেরদৌস, বোরহান উদ্দীন, ডাঃ সৈয়েদ মমিনুল হাসান, মাসুদ আলম, আব্দুর রহিমসহ মিরপুর অঞ্চালের বিভিন্ন প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হয়। জিপিএ-৫ সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকার মিরপুরের বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রায় দুই শতাধিক শিক্ষাথী অংশগ্রহণ করে। অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষার্থীকে ক্রেস্ট, ফুলের শুভেচ্ছা ও টি-শার্ট প্রদান করা হয়।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: