খালেদা জিয়ার সম্মানে চেয়ার ফাঁকা রাখল বিএনপি

প্রকাশিত: ১৮ মে ২০১৮, ১০:১৪ পিএম

বরাবরের মতো এতিম শিশুদের নিয়ে শুরু হয়েছে বিএনপির ইফতার আয়োজন। শুক্রবার (১৮ মে) প্রথম রোজায় রাজধানীর লেডিস ক্লাবে ওলামা মাশায়েখ ও এতিমদের নিয়ে এই ইফতার অনুষ্ঠান হয়। 

সব সময় এই ইফতারের আয়োজক হিসেবে থাকেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। কারারুদ্ধ থাকায় এবার তিনি থাকতে পারছেন না। তবে তার (খালেদা জিয়া) সম্মানে ইফতার মাহফিলের মঞ্চের চেয়ার ফাঁকা রেখেছিল দলটির নেতারা। অন্য চেয়ারগুলোতে নেতারা ও এতিম শিশু এবং ওলামা মাশায়েখরা বসেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, পহেলা রমজানে এ দেশের সবচেয়ে জনপ্রিয় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া আমাদের মাঝে নেই। প্রতিবছর তিনি প্রথম রমজানে এতিমদের সঙ্গে ইফতার করতেন। কিন্তু আজকে তিনি নির্জন কারাগারে তার প্রথম রোজার ইফতার করবেন। এটা আমাদের মর্মাহত করেছে। 

এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের মিড়িয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, প্রতিবছর প্রথম রমজানে ম্যাডাম (খালেদা জিয়া) ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করতেন। এবার কারাবন্দি থাকায় তার সম্মানে এ চেয়ার খালি রাখা হয়েছে। আশা করি খুব তাড়াতাড়ি তিনি কারামুক্ত হয়ে ফিরে আসবেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।


বিডি২৪লাইভ/এএইচআর


 
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: