চলন্ত বাসে ঢাবির ছাত্রীকে যৌন হয়রানি!

প্রকাশিত: ১৯ মে ২০১৮, ১২:১৮ পিএম

রাজধানীতে এবার চলন্ত বাসে ঢাকা বিশ্ববিদালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটলেও বাসের এক যাত্রী ছাড়া বাকি সবাই ছিল নিশ্চুপ।

বৃহস্পতিবার (১৭ মে) বিকেলে রাজধানীর কারওয়ান বাজার থেকে ক্যান্টনমেন্ট যাওয়ার পথে ট্রাস্ট পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ডিপার্টমেন্টে পড়াশোনা করেন।

ওই ছাত্রী ক্ষোভের সঙ্গে বলেন, ট্রাস্ট বাসের হেলপার প্রথমে আমাকে যৌন হয়রানির চেষ্টা করে। এমনকি আমার সঙ্গে অশালীন আচরণ করে। এ সময় আমি প্রতিবাদ জানালে বাসের একজন মাত্র লোক এগিয়ে আসে, বাকি কেউ আমার সহযোগিতায় এগিয়ে আসেনি। এক সময় ওই বাসের হেলপার আমাকে হুমকি দিয়ে বলে, কি করবি তুই কর!

এসময় এমপি চেকপোস্টে গিয়ে ওই হেলপারের নামে অভিযোগ দিতে চেয়েছিলাম। কিন্তু আমার ভাই আইসিউতে ভর্তি। আমাকে হাসপাতালে যেতে হয়েছিল দ্রুত। তাই আমি তেমন প্রতিবাদ না জানিয়ে দ্রুতই চলে আসি।

উল্লেখ্য, এর আগে গত সপ্তাহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্রকে চড় ও তার বোনকে লঞ্ছিত করেছিল বাসের হেলপার। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরেকটি ঘটনা ঘটলো। এসব ঘটনায় ক্ষোভ বেড়েই চলেছে। কিন্তু কোন প্রতিকার মিলছে না।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: