নির্যাতন থেকে বাঁচতে থানার ছাদ থেকে যুবকের লাফ!

প্রকাশিত: ২২ মে ২০১৮, ১০:৪৫ এএম

পুলিশের নির্যাতন থেকে বাঁচতে ব্রাহ্মণবাড়িয়ায় থানা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে রাসেল মিয়া (১৯) নামের এক যুবক আহত হয়েছেন। সোমবার (২১ মে) রাত ৯টার দিকে সদর মডেল থানায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রাসেল পৌর শহরের মধ্যপাড়া এলাকার আলকাছ মিয়ার ছেলে ও শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখার নৈশপ্রহরী।

রাসেলের মামা খবির মিয়া বলেন, সোমবার ভোরে পৌর শহরের সিটি সেন্টারস্থ স্বপ্নলোক ফ্যাশন হাউজের ক্যাশবাক্স থেকে প্রায় দুই লাখ টাকা চুরি হয় বলে দাবি করে কর্তৃপক্ষ। খবর পেয়ে দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন ও সদর মডেল থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে বিকেলে চুরির ঘটনায় রাসেলকে বাড়ি থেকে ডেকে থানায় নিয়ে যাওয়া হয়। থানায় নিয়ে তার ওপর অমানবিক নির্যাতন চালানো হয়। পুলিশের নির্যাতন থেকে বাঁচতে থানা ভবনের ছাদ থেকে লাফ দেয় রাসেল।

অভিযোগ অস্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, চুরির ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের প্রহরী ও রাসেলসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। এরপর রাসেল পুলিশের চোখ ফাঁকি দিয়ে তিনতলা থেকে লাফিয়ে নিচে পড়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: