জাদেজার স্ত্রীকে পুলিশের ‘চড়’

প্রকাশিত: ২২ মে ২০১৮, ০৩:০৬ পিএম

ভারতের জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা জাডেজা পুলিশের হাতে লাঞ্চিত হয়েছেন। সোমবার (২১ মে) বিকেলে গুজরাটের জামনগর এলাকায় এই ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবর সূত্রে জানা যায়, গুজরাটের জামনগরের সারু সেকশন রোডে গাড়ি নিয়ে যাচ্ছিলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা জাদেজা। আর সেই সময়ে তার গাড়ির সঙ্গে এক পুলিশ সদস্যের বাইকের ধাক্কা লাগে। এরপর সঞ্জয় আহির নামের ওই পুলিশ সদস্য তাকে কষে ‘চড়’ মারেন।

এ ঘটনায় বিজয় সিং নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘ওই পুলিশ কর্মকর্তা রিভা জাডেজাকে ‘চড়’ মারেন। তিনি এখানেই ক্ষান্ত হননি। রিভা জাদেজার চুল ধরেও টানাটানি করেন ওই পুলিশ কর্মকর্তা। পরে পুলিশ সদস্যের এই নিষ্ঠুরতা থেকে আমরা তাকে (রিভা জাদেজা) উদ্ধার করি।

&dquote;&dquote;

এদিকে নির্যাতনের খবর পাওয়া মাত্রই ব্যবস্থা নেয় গুজরাট পুলিশ। সঞ্জয় আহিরকে গ্রেপ্তারও করা হয়।

এই বিষয়ে জামনগরের জেলার পুলিশ সুপার (এসপি) প্রদীপ সেজুল জানান, ‘মোটরবাইকে ধাক্কা দেওয়ার সঙ্গে সঙ্গেই রবীন্দ্র জাদেজার স্ত্রীকে শারীরিকভাবে হেনস্তা করেন ওই পুলিশ সদস্য। আমরা ওই নারীকে সাহায্য করছি। অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

প্রসঙ্গত, রিভা জাদেজার স্বামী ক্রিকেটার রবীন্দ্র জাদেজা বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। চেন্নাই সুপার কিংস আইপিএলের ১১তম আসরের ফাইনালে ওঠার লড়াইয়ে সানরাইজার্স হায়দরাবাদ বিপক্ষে মাঠে নামবে আজ। মঙ্গলবার (২২ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হতে যাওয়া ম্যাচে মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলবেন এই অলরাউন্ডার ক্রিকেটার।


বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: