ফেসবুকে তাজিনের শেষ স্ট্যাটাস

প্রকাশিত: ২২ মে ২০১৮, ০৮:১৩ পিএম

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। মঙ্গলবার (২০ মে) বিকাল সারে চারটায় রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদের ফেসবুকে শেষ স্ট্যাটাস ছিল, ‘মা পৃথিবীর শ্রেষ্ঠ উপহার’।

গত বছরের ১২ নভেম্বর এ ধরনের একটি স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। পরবর্তী সময়ে ফেসবুকে নিজের বিভিন্ন ছবি শেয়ার করেছেন তিনি।

এর আগে মঙ্গলবার দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাজিনকে দ্রুত রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তখন অভিনেতা রওনক হাসান বলেছিলেন, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তাজিন আহমেদ।

তাজিন আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর করেছেন। পরে ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতাও করেছেন। আনন্দ ভুবন ম্যাগাজিনের কলামিস্টও ছিলেন তিনি। পরে মার্কেন্টাইল ব্যাংকে পাবলিক রিলেশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

&dquote;&dquote;বিটিভির সোনালি দিনগুলোতে তাজিন আহমেদের উত্থান। জাহিদ হাসান, আজিজুল হাকিম, আজাদ আবুল কালাম, তৌকীর আহমেদ, টনি ডায়েসদের সঙ্গে জুটি বেঁধে নিয়মিতই তিনি হাজির হতেন টিভি দর্শকদের সামনে। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও সুনাম কুড়িয়েছেন তিনি।

আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় শুরু করেছিলেন তাজিন আহমেদ। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন তিনি। টেলিভিশন নাটকে অভিনয় করেই তারকাখ্যাতি লাভ করেন। তবে বর্তমানে টেলিভিশন নাটকেও খুব একটা নিয়মিত নন তাজিন। কিছুদিন আগে আরণ্যকের দর্শকপ্রিয় ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেন এই অভিনেত্রী।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: