এত দামি জুতা পরেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ২২ মে ২০১৮, ০৯:০২ পিএম

প্রিয়াঙ্কা চোপড়া ২০০০ সালে মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন।

২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০০৮ সালে তিনি ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে তিনি ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন করেন এবং টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্ত হন।

&dquote;&dquote;বলিউড ও হলিউডের এই তারকা কয়েক দিন আগে ইংল্যান্ডের রাজপরিবারের বিয়েতে অংশগ্রহণ করেছিলেন। প্রিয়াঙ্কার বান্ধবী মেগান মার্কেলের সঙ্গে বিয়ে হয় লন্ডনের রাজপরিবারের প্রিন্স হ্যারির।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পোশাকের পাশাপাশি তার জুতাজোড়াও সবার দৃষ্টি আকর্ষণ করে। বান্ধবী মেগানের বিয়েতে সাবেক এই বিশ্বসুন্দরী যে জুতাজোড়া পরেছিলেন, তার দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য। প্রিয়াঙ্কার এই হাইহিল জুতা জোড়ার দাম ১ লাখ ৪০ হাজার রুপি!

&dquote;&dquote;রাজকীয় বিয়ে অনুষ্ঠানের জন্য এই বলিউড সুন্দরী বেছে নেন ‘জিম্মি চু’ ব্র্যান্ডের জুতা। তবে রাজপরিবারের এই বিশেষ বিয়েতে প্রিয়াঙ্কার সঙ্গে তেমন কোনো অলংকার দেখা যায়নি। শুধু কানে দুল দেখা যায়। তবে কম অলংকারেও নিজেকে আকর্ষণীয় করে তোলেন এই তারকা।

&dquote;&dquote;রাজপরিবারের এই বিয়ের জন্য প্রিয়াঙ্কা বেছে নেন ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের পোশাক। তার মাথায় ছিল সুন্দর একটি ‘হ্যাট’। আর এই ‘হ্যাট’ পরে প্রিয়াঙ্কা হয়ে ওঠেন এই রাজপরিবারের একজন। ৬০০ আমন্ত্রিত অতিথির মধ্যে এই সাবেক বিশ্বসুন্দরী ছিলেন ২০০ বিশেষ আমন্ত্রিত তালিকায়, যাদের রিসিপশনে আমন্ত্রণ জানানো হয়। অভিনেত্রী মেগান মার্কেল হলেন প্রিয়াঙ্কার বিশেষ বান্ধবী। তাদের বন্ধুত্বের সূচনা হয় বছর চারেক আগে টরেন্টোতে আয়োজিত এক পার্টিতে। এরপর ধীরে ধীরে এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব গাঢ় হয়।

&dquote;&dquote;প্রিয়াঙ্কা চোপড়ার জুতা

এদিকে দীর্ঘ দুই বছর পর বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে তাকে সালমান খানের সঙ্গে দেখা যাবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: