পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২৪ মে ২০১৮, ০৯:৪৩ এএম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের উদ্যেগে বুধবার (২৩ মে) বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সকল বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহন করে। বিভাগের সকল শিক্ষকদের অংশগ্রহনও দেখা যায়।

ইফতার পূর্ববর্তী সন্ধ্যা ৬ টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শুরু হয় পবিত্র কোরআান তিলাওয়াতের মধ্য দিয়ে। কোরআন তিলাওয়াত করেন উক্ত বিভাগের শিক্ষার্থী মোসাব্বির হোসাইন এবং আলোচনা সভা পরিচালনা করেন শিক্ষার্থী সালেক খান। 

সভায় আলোচনা পেশ করেন পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক তানভীর আহমেদ। তিনি শিক্ষার্থীদের মাঝে রোযার বিভিন্ন ধর্মীয় দিক ও ফযীলত তুলে ধরেন এবং রোয়া সঠিক নিয়মে পালন করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন। তিনি আরও রোযার বিভিন্ন হেলথ বেনিফিসিয়াল দিকগুলো তুলে ধরেন এবং সবাইকে সঠিক নিয়মে রোজা পালন করার পরামর্শ দেন।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন ও উক্ত বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. ওমর ফারুক, সহকারী অধ্যাপক শিমুল ইসলাম, রসীদা পারভীন, রাজিব কান্তি রায় সহ অন্যান্য বিভাগের শিক্ষকবৃন্দ।

আলোচনা সভাতে উপস্থিত ছিলেন যবিপ্রবি ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক ইলিয়াস হোসেন রকি, শমর হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী ও বিভিন্ন বিভাগের নেতাকর্মী ও সাধারন শিক্ষার্থীরা।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: