সেহরীর পর নিস্তব্ধতার সুযোগে ৮ দোকানে চুরি!

প্রকাশিত: ২৫ মে ২০১৮, ০৭:০৩ পিএম

পুরো ঘটানাই ধরা পড়ে সিসি টিভি ফুটেজে। যন্ত্র দিয়ে ক্যাশবাক্সের তালা ভেঙ্গে কাশবাক্সে রাখা টাকা নিয়ে যাচ্ছে চোরের দল। ঘটনাটি ঘটে কিশোরগঞ্জের বড়বাজারের হাজী শাহাব উদ্দিন মার্কেটের শরীফ ষ্টোরে।

শরীফ স্টোরসহ অন্য সাতটি দোকানে একইদিনে এমন চুরির ঘটনা ঘটেছে।

এছাড়া শহরের প্রাণকেন্দ্র গৌরাঙ্গ বাজারের আরো একটি ব্যবসা প্রতিষ্ঠানে একই কায়দায় চুরি হয়েছে।

বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কামরুল হাসান জানান, সেহেরি খাওয়ার পর ভোরে যখন বাজার নিরব হয়ে যায় এ সুযোগে বড় বাজারের অন্তত ৭টি দোকানের তালা কেটে চোর ভেতরে প্রবেশ করে নগদ টাকা পয়সা নিয়ে যায়। যেসব দোকানে চুরির ঘটনা ঘটেছে সেগুলো হলো, বড় বাজারের মেসার্স নিত্য প্রয়োজনীয় ষ্টোর, মিন্টু ষ্টোর, শরীফ ষ্টোর, মোবারক ষ্টোর, তুর্যয় ষ্টোর, আলাল ষ্টোর ও রাজিব ষ্টোর।

এদিকে শহরের গৌরাঙ্গ বাজারের আর এম ডিষ্ট্রিবিউশনেও এদিন একই কায়দায় চুরি হয়েছে। এছাড়াও কয়েকদিন আগে গত ৭ মে একই কায়দায় চোর ভেতরে প্রবেশ করে বড় বাজার হাজী আক্কাস মার্কেটের শিফা স্টোর থেকে ক্যাশ বাক্সের তালা ভেঙে নগদ ৩ লাখ ৮৪ হাজার টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে শিফা ষ্টোরের মালিক দুলাল আহমেদ থানায় মামলা দায়ের করেছেন। সিরিজ এই চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: