চেন্নাইকে চ্যালেঞ্জিং টার্গেট সাকিবদের

প্রকাশিত: ২৭ মে ২০১৮, ০৯:১৯ পিএম

আইপিএল শিরোপার নিষ্পত্তি হয়ে যাবে আজই। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফাইনালে আজ রবিবার (২৭ মে) মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ আর মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ধোনি।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় হায়দরাবাদ। দলীয় ১৩ রানে ফিরে যান গোস্বামী। ধাওয়ান আউট হওয়ার পর মাঠে আসেন সাকিব আল হাসান। মাঠে এসেই তাণ্ডব শুরু করেন এই টাইগার। তবে তা বেশিক্ষণ স্থায়ী হননি। ১৫ বলে ২৩ রান করে ব্রাভোর বলে রায়নার হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। শেষ দিকে পাঠানের দায়িত্বশীল ইনিংসের ওপর ভর করে ১৭৮ রান করে হায়দরাবাদ। জিততে হলে চেন্নাইকে করতে হবে ১৭৯ রান।

চেন্নাই এর পক্ষে বল হাতে জাদেজা, লুঙ্গি, ব্রাভো ও করন শার্মা একটি করে উইকেট নেন।

ফাইনাল ম্যাচে একটি করে পরিবর্তন এনেছে দুই দল। সানরাইজার্স হায়দরাবাদ একাদশে এসেছেন সন্দ্বীপ শর্মা। তাকে জায়গা করে দিতে বাদ পড়েছেন খলিল আহমেদ। আর চেন্নাই একাদশে হরভজন সিংয়ের জায়গায় এসেছেন কার্ন শর্মা।

চেন্নাই একাদশ : শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, দিপক চাহার, কার্ন শর্মা, শার্দুল ঠাকুর, লুঙ্গি এনগিদি।

সানরাইজার্স একাদশ : শেখর ধাওয়ান, শ্রীভতস গোস্বামী, কেন উইলিয়ামসন (অধিনায়ক), সাকিব আল হাসান, দিপক হুদা, ইউসুফ পাঠান, কার্লোস ব্রেথওয়েট, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল, সন্দ্বীপ শর্মা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: