বিয়ের প্রলোভনে ফুসলিয়ে আনলো স্কুলছাত্রীকে!

প্রকাশিত: ২৭ মে ২০১৮, ১০:৩৩ পিএম

পেশায় ভ্যান চালক। বয়স চল্লিশ। আগে দুই বিয়ে করেছেন। ঘরে দু’টি সন্তানও রয়েছে। এই ভ্যান চালক আব্দুর রহিম নবম শ্রেণিতে পড়া এক কিশোরীকে ফুসলিয়ে নিয়ে এসেছেন। সাতক্ষীরায় এনে নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে করার চেষ্টার সময় ধরা খেয়েছেন তিনি।

রবিবার (২৭ মে) সাতক্ষীরা আদালত চত্ত্বরের বাগান থেকে পুলিশ তাদের ধরে নিয়ে গেছে। এখন তারা সাতক্ষীরা সদর থানা পুলিশ হেফাজতে।

বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সদস্য অ্যাডভোকেট সাকিব হোসেন জানান, তিনি খবর পান যে তাসলিমা খাতুন নামের ওই ছাত্রীকে তার বাড়ি যশোর জেলার মনিরামপুর উপজেলার খানপুর এলাকা থেকে ফুসলিয়ে এনেছেন আশাশুনি উপজেলার কেয়ারগাতি গ্রামের শামসুর সানার ছেলে রহিম। তাকে সহায়তা করেছেন একই এলাকার আবির হোসেন।

তিনি জানান, তারা নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে করার কথা বলতেই পুলিশে খবর দেওয়া হয়। এ সময় সাতক্ষীরা থানার পুলিশ তাসলিমা, রহিম ও তার বন্ধু আবিরকে থানায় নিয়ে যায়।

&dquote;&dquote;

তাসলিমা জানিয়েছে, রহিম তাকে ভাওতা দিয়ে মিথ্যা বলে নিয়ে এসেছে। সে মনিরামপুরের বালিয়াডাঙ্গা হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী।

আব্দুর রহিম স্বীকার করেছে যে তার দুই বিয়ে। এখন বয়স ৪০। বাড়িতে দুটি সন্তানও রয়েছে তার। পেশায় ভ্যান চালক।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, নোটারি পাবলিক থেকে বিয়ের চেষ্টার সময় নবম শ্রেণীর ছাত্রীসহ মোট তিনজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: