আগেই ওৎ পেতে ছিলো ডাকাতদল!

প্রকাশিত: ২৫ মে ২০১৮, ০৬:২৫ পিএম

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে এক এসআইসহ ৩ পুলিশ সদস্য। শুক্রবার (২৫ মে) শেরপুর সদর উপজেলার ব্রহ্মপুত্র নদের পাড় সংলগ্ন সাতপাকিয়া নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ডাকাত সদস্য কালু সদর থানার চর পক্ষীমারী ইউনিয়নের মরাকান্দি খাসপাড়া গ্রামের মৃত মনতাজ আলীর ছেলে। কালু ডাকাতি ও মাদকসহ বিভিন্ন ধরণের ২১ টি মামলার আসামী ছিলেন।

পুলিশ জানায়, শুক্রবার ভোররাত আড়াইটার দিকে শেরপুর সদর থানার পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সাতপাকিয়া গ্রামে মাদক উদ্ধারে অভিযান চালাতে চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া নামক স্থানে পৌঁছলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

এ সময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে কালু ডাকাত গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ সময় সন্ত্রাসীদের আঘাতে এক এসআইসহ দুই পুলিশ সদস্য আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে। নিহত কালুর মরদেহ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: